খেলাধুলা

ভিসার মেয়াদ শেষ হওয়ায় কলকাতায় আটকা বাংলাদেশী ক্রিকেটার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ইন্দোরে ফিল্ডিংয়ের সময় চোট পেয়ে ইডেন টেস্টের আগেই দল থেকে ছিটকে গিয়েছিলেন সাইফ হাসান। এরই মধ্যে শেষ হয়েছে ভারত সফর। ইমরুল কায়েস ও মুশফিকুর রহিম ছাড়া প্রায় সবাই দেশে ফিরেছেন। কিন্তু ভিসার মেয়াদ ফুরিয়ে যাওয়ায় কলকাতায় আটকে গেলেন তরুণ ওপেনার সাইফ হাসান।

সিরিজ শেষে ব্যাগ গুছিয়ে এয়ারপোর্ট গিয়েও দেশে ফিরতে ব্যর্থ হন সাইফ। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। জানা যায়, ভিসার মেয়াদ বাড়িয়ে সাইফকে ফেরানোর চেষ্টা করছে ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশন।

গত ২৪ নভেম্বর সোয়া দুই দিনে শেষ হয় ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট। ভারতের কাছে ইনিংস ও ৪৬ রানে হেরে লম্বা সফর শেষ করে বাংলাদেশ। সেদিন রাতেই দেশে ফিরে আসেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, আল-আমিন ও মাহমুদউল্লাহ। পরের দিন বাকিদের সঙ্গে দেশের বিমান ধরতে নেতাজি সুভাষ চন্দ্র বসু বিমানবন্দরে যান সাইফ। সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি ও ইবাদত হোসেনের সঙ্গে ফ্লাইট ছিল সাইফের। কিন্তু ভিসার মেয়াদোত্তীর্ণ হলে তা আর সম্ভব হয়নি। বাংলাদেশ বিমানের বোর্ডিং থেকে ফিরিয়ে দেওয়া হয় তরুণ এই ব্যাটসম্যানকে। বাকিরা দেশে ফিরে আসেন।

সাইফের ভিসার মেয়াদ ছিল ২৪ নভেম্বর পর্যন্ত। গত ৮ নভেম্বর ভারত সফরে যান তিনি। কিন্তু আরো আগে থেকে তাঁর ভারতীয় ভিসা করানো ছিল। কারণ এর আগে গত জুনে বিসিবি একাদশের হয়ে বিদর্ভের বিপক্ষে খেলতে গিয়েছিলেন তরুণ এই ওপেনার।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close