দেশজুড়ে

মহাসড়কে চলন্ত ট্রাক থামিয়ে ছিনতাই আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্ক: যশোর-বেনাপোল মহাসড়কে আমদানি-রপ্তানি পণ্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন পুরাতন বাজার এলাকায় পণ্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাইয়ের সময় নাভারন হাইওয়ে থানার পুলিশ তাদেরকে আটক করে।

আটকরা হলেন- যশোরের শার্শা উপজেলার যাদবপুর গ্রামের আব্দুল মিয়ার ছেলে মাসুদ রানা (২০), একই গ্রামের মন্টু রহমানের ছেলে জনি রহমান (২১) ও দক্ষিণ বুরুজ বাগান গ্রামের শেখ সুমনের ছেলে মেহেদী হাসান রাব্বি (২২)।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আসাদুজ্জামান জানান, বাণিজ্যিক কারণে ব্যস্ততম সড়ক যশোর-বেনাপোল মহাসড়ক। দিনরাত এ সড়কে অসংখ্য যানবাহন চলাচল করে। মঙ্গলবার রাতে টহলরত অবস্থায় তাদের কাছে খবর আসে পুরাতন বাজারের কাছে ছিনতাইকারীরা একটি পণ্যবাহী ট্রাক থামিয়ে ছিনতাই করছে। পরে তাৎক্ষণিক সেখানে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা আরও ৪ সহযোগী পালিয়ে যায়। পরে ট্রাক চালকের কাছ থেকে ছিনতাইয়ের ৬ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া ছিনতাইকারীদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোরের ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close