দেশজুড়েপ্রধান শিরোনাম

মাদকসেবীদের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন আসমা

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্বশত্রুতার জেরে মাদকসেবীদের দফায় দফায় হামলা ও জীবননাশের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন আসমা আক্তার নামে এক নারী।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, দুলাভাই দিপু শেখের সঙ্গে মোরেলগঞ্জ পৌরসভার ভাইজোড়া গ্রামের রমিজ তালুকদারের পূর্বশত্রুতার জের ধরে এক বছর আগে একটি মামলা হয়। সেই মামলাটি আদালতে বিচারাধীন। এরপর থেকেই রমিজ তালুকদার, হৃদয় শেখ, জুয়েলসহ ৬-৭ জন মামলা তুলে নিয়ে হুমকি দিয়ে আসছিল।

গত ২৯ নভেম্বর বাড়িতে ঢুকে হামলা চালায় ওই মামলার আসামিরা। এ সময় তাদের হামলায় আমার দুলাভাই দিপু শেখ ও তার স্বজন লোকমান, মুন্নু গুরুতর আহত হয়। তাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দিপু শেখের হাত ভেঙে যাওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আমি দুলাভাইয়ের বাড়ি থেকে ফেরার পথে গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে আসামিরা আমার পথরোধ করে চড়াও হয়। এসময় তারা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণের চেইন ও নগদ টাকা লুট করে নিয়ে যায় এবং জীবননাশের হুমকি দেয়।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলে আরও ক্ষিপ্ত হয়ে আমাদের নানাভাবে হয়রানি ও হুমকি দিয়ে আসছে। আসামিদের নামে মাদকসেবন ও ব্যবসা করা নানা অপরাধের অভিযোগ রয়েছে। আমরা এখন নিরাপত্তাহীনতায় রয়েছি। ন্যায়বিচারের স্বার্থে পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ চান আসমা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, জমি নিয়ে বিরোধের বিষয়টি জানা গেছে। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close