দেশজুড়েপ্রধান শিরোনাম

মানুষ পুড়িয়ে সরকার উৎখাত করতে চায়, তারা মানুষের পাশে দাঁড়ায় না: প্রধানমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: রমজান মাসে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করছে আওয়ামী লীগ। কারণ আওয়ামী লীগ দিতে জানে। আর বিএনপি ইফতার পার্টি করে আওয়ামী লীগের গিবত গায়। যারা মানুষ পুড়িয়ে সরকার উৎখাত করতে চায়, তারা মানুষের পাশে দাঁড়ায় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৮ মার্চ) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, এদেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছে আওয়ামী লীগ। আর যারা গণতন্ত্রের কথা বলে তারা কিছুই করেনি। বিএনপি গণতন্ত্রের অর্থ বোঝে না। দেশের মানুষ যদি কিছু পেয়ে থাকে, আওয়ামী লীগের হাত ধরেই পেয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আজকের বাংলাদেশ বদলে যাওয়া বাংলাদেশ। আওয়ামী লীগের আমলে অন্তত ভাতের কষ্ট মানুষের করতে হয় না। বর্তমান সরকার খাদ্য উৎপাদন বৃদ্ধি করেছে বলেও উল্লেখ করেন তিনি।

এসময় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ছোটবেলা থেকেই মানুষের প্রতি দরদ ও কর্তব্যবোধ ছিল তার। বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চেয়েছিলেন তিনি। এ দেশেরই কেউ বঙ্গবন্ধুকে কখনও হত্যা করতে পারে, তা তিনি ভাবতেও পারেননি কখনও। শেখ হাসিনা বলেন, যারা ধানমন্ডির ৩২ নম্বরে এসে মায়ের (শেখ ফজিলাতুন্নেসা মুজিব) হাতে রান্না খেয়ে গেছে, তারাই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close