দেশজুড়েপ্রধান শিরোনাম

মালিবাগে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যাবসায়ি’ নিহত: আহত ২

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাজধানীর মালিবাগে ‘বন্দুকযুদ্ধে’ ইকবাল হোসেন নামে এক ‘মাদক ব্যাবসায়ি’ নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব।

রোববার (১২ই জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে। এ সময় তিন র‌্যাব সদস্য এবং নিহত ইকবাল হোসেনের স্ত্রী ও শ্যালক আহত হয়েছেন।

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে ইয়াবার চালান আসছে-এমন খবরের ভিত্তিতে মালিবাগ সোহাগ বাস কাউন্টারের সামনে অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। মাদক চোরাকারবারী চক্রটি বাস থেকে নেমে ইয়াবার চালানসহ একটি প্রাইভেটকারে তুলছিল। এ সময় র‌্যাব সদস্যরা এগিয়ে গেলে চোরাকারবারী দলটি প্রাইভেটকারসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছুড়লে একজন নিহত এবং দুই জন আহত হয়।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, মাদক চোরাকারবারিদের সঙ্গে গুলিবিনিময়কালে একজন নিহত ও দুই আহত হন। আহতদের মধ্যে একজন নিহতের স্ত্রী এবং শ্যালক। তার স্ত্রীর দেয়া তথ্য অনুযায়ী নিহতর নাম ইকবাল হোসেন। এ সময় র‌্যাবের তিন সদস্যও আহত হন। এছাড়া তাদের কাছ থেকে লক্ষাধিক পিস ইয়াবা, বিদেশি পিস্তল-গুলি ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close