দেশজুড়ে

মাশরাফির অনুপস্থিতিতে নড়াইলে ব্যস্ত তার স্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আয়ারল্যান্ডে মাশরাফি বিন মর্তুজা একের পর এক জয়ের ধারা অব্যাহত রেখে চলেছেন। ওয়েস্ট ইন্ডিজের পর এবার আয়ারল্যান্ডকে ৬ উইকেটে পরাজিত করে জয়ের আনন্দে মেতেছেন টাইগাররা। অপরদিকে নড়াইলে ব্যস্ত সময় পার করছেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি একটি ফ্লাইটে যশোর এসে পৌঁছান। সেখান থেকে বাসায় গিয়েই চলে আসেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে জেলা মহিলা যুবলীগের নেত্রীদের সঙ্গে বৈঠক করেন। পরে নড়াইলের লোহাগড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগমকে চিকিৎসা বাবদ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন। এরপর জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসায় ইফতার মাহফিলে যোগদান করেন। পরে শহরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় ‘আঁধারের জোনাকি’তে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

এ সময় আওয়ামী লীগ নেতা সুমনা হক সুমির চাচা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, গোবিন্দপুর খাদিজাতুল কোবরা মহিলা এতিম খানা ও মাদরাসার সুপার হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা পরিষদের কাউন্সিলর রওশন আরা লিলি, লাহুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান দাউদ হোসেন, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেনসহ ছাত্রলীগ ও যুবলীগের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close