খেলাধুলাপ্রধান শিরোনাম

মাসহ করোনা নেগেটিভ নাফিস ইকবাল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনা আক্রান্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মা এবং বড় ভাই নাফিস ইকবালের দ্বিতীয় টেস্টের রিপোর্ট এসেছে নেগেটিভ। গতকাল পরিবারের সবার করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন নাফিস ইকবাল এবং তার মাসহ পরিবারের বাকি সদস্যরা।

আজ রিপোর্ট এসেছে নেগেটিভ। নাফিস ইকবাল নিজে এ তথ্য নিশ্চিত করেছেন। নাফিস গতকালই জানিয়েছিলেন, তারা সুস্থ আছেন এবং করোনা টেস্ট করাবেন। সেই টেস্টেরই রিপোর্ট এসেছে আজ। তাতে দেখা গেলো পরিবারের যারা করোনা আক্রান্ত হয়েছেন, সবারই রিপোর্ট নেগেটিভ।

গত ১৯ জুন খবর প্রকাশ হয় নাফিস ইকবাল করোনা আক্রান্ত। ২০ জুলাই জানা গেছে, তিনি হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন। ওইদিনই খবর প্রকাশ হয়, মাশরাফি বিন মর্তুজা করোনা আক্রান্ত। একই সঙ্গে আরেক ক্রিকেটার নাজমুল ইসলাম অপুরও করোনা রিপোর্ট এসেছিল পজিটিভ।

এর মাঝে মাশরাফি জানিয়েছেন, তিনি সুস্থ আছেন। ১৪ দিন পার হওয়ার পর টেস্ট করাবেন। নাজমুল ইসলাম অপু টেস্ট করিয়েছেন। তার রিপোর্ট এসেছে নেগেটিভ। নাফিস ইকবালের করোনা আক্রান্ত হওয়ার একদিন পরই খবর আসে তার মাসহ পরিবারের আরও বেশ কয়েকজন সদস্য করোনা আক্রান্ত।

তবে, উপসর্গ খুব বেশি তীব্র না হওয়ায় তারা সবাই বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। শেষ পর্যন্ত আজকের রিপোর্টে দেখা যাচ্ছে তামিম ইকবালের পরিবার করোনামুক্ত। তামিম ঢাকায় থাকার কারণে পরিবারের করোনা আক্রান্তদের সংস্পর্শে আসেননি। যার ফলে, তিনি নিজে আক্রান্ত হননি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close