দেশজুড়ে

মিজানুর রহমান আজহারী জামায়াতের প্রোডাক্ট: ধর্ম প্রতিমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, ‘সাম্প্রতিক সময়ে বিভিন্ন ওয়াজ মাহফিলে মাওলানা মিজানুর রহমান আজহারীসহ কিছু ধর্মীয় বক্তা অত্যন্ত সুক্ষ্মভাবে জামায়াতের প্রচারণা চালাচ্ছেন। বর্তমানে প্রকাশ্যে জামায়াতের রাজনীতির সুযোগ না থাকায় কৌশলে বিভিন্ন ওয়াজ মাহফিলে এসব বক্তা জামায়াতের পক্ষে কথাবার্তা বলছেন। তারা কোরআন-হাদিসের যেসব ব্যাখ্যা দেন তার অধিকাংশই মিথ্যা। মিথ্যা কথার আশ্রয় নিয়ে আজে বাজে কথা বলেন।’

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে জামালপুর শহরের গৌরিপুর কাছারী এলাকায় নির্মাণাধীন ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদের কাজ পরিদর্শনকালে ধর্ম প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
জামালপুরে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ।

তিনি আরও বলেন, ‘ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা ধর্মীয় বিষয়ে বিতর্কিত বক্তব্যগুলো সরকারের নজরে এসেছে। এসব বিষয়ে ব্যবস্থা নিয়ে সরকার ইতোমধ্যেই কাজ শুরু করেছে।’ তিনি এই বক্তাদের সামাজিকভাবে প্রতিহত করার আহ্বান জানান।

প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জেলা প্রশাসক মো. এনামুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close