দেশজুড়ে

মিন্নির আইনজীবীদের সঙ্গে এমপি শম্ভুর রাতভর বৈঠক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হওয়া স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। তবে গতকাল (২০ জুলাই) রাতে মিন্নির আইনজীবীদের সঙ্গে স্থানীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, তার ছেলে সুনাম দেবনাথের বৈঠক করার বিষয়টি এলাকায় ব্যাপক আলোচিত হচ্ছে।

সকালে বরগুনার নিম্ন আদালতে আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারি আসলাম। এরপর যুক্তিতর্ক উপস্থাপন করেন বাদি এবং আসামিপক্ষের আইনজীবীরা। যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালতের আদেশ জানান বাদীপক্ষের আইনজীবী।

অভিযোগ রয়েছে, স্থানীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে সুনাম দেবনাথের প্রভাবের কারণেই মিন্নিকে কোন আইনজীবী এর আগে আইনি সহায়তা দেয়নি। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারি আসলাম মিন্নির পক্ষে আইনগত সহায়তা দেয়ার সিদ্ধান্ত নিলে গতরাতে স্থানীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু তার চেম্বারে মিন্নির পক্ষের আইনজীবীদের ডেকে পাঠান। সেখানে তার ছেলে সুনাম দেবনাথ এবং বাদীপক্ষের আইনজীবীর উপস্থিতিতে তাদের বৈঠক হয়।

জামিন না পাওয়াতে জেলা জজকোর্টে জামিন আবেদন করবেন বলে জানিয়েছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারি আসলাম।

Related Articles

Leave a Reply

Close
Close