বিনোদন

মীরাক্কেল ১০-এ টিকিট পেল ১২ বাংলাদেশি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পশ্চিমবঙ্গের বেসরকারি টেলিভিশন চ্যানেল জি-বাংলার দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’।  এবারে তাদের দশম মৌসুমের জন্য প্রাথমিকভাবে ১২ জন বাংলাদেশিকে বাছাই করা হয়েছে।

তবে তারা এখনই মীরাক্কেলের অংশ নিতে পারবেন না। এর জন্য তাদের কলকাতার প্রতিযোগীদের জন্য আবারও অডিশনসহ আরও একটি ধাপ পার হতে হবে তাদের।

জানা যায়, কলকাতায় অডিশনের পর গ্রুমিংয়ের মাধ্যমে তৃতীয় দফা নির্বাচন হবে। তারপরই মীরাক্কেলের মঞ্চে যেতে পারবেন। বিষয়টি বাংলা সংবাদমাধ্যমে জানান মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও বাংলাদেশ অংশের অন্যতম বিচারক ইশতিয়াক নাসির।

তিনি বলেন, ‌‘১২ জন প্রতিযোগী কারা- তা এখনও জানানো হচ্ছে না। কারণ তাদের আরও দুটি ধাপ পার হতে হবে। তারপরই মীরাক্কেলের জন্য চূড়ান্ত হবেন। পূজার পর ১২ জন প্রতিযোগী কলকাতায় অডিশন দেবেন। নির্বাচিতদের নিয়ে গ্রুমিং হবে। এরপর কাটছাঁট করে মীরাক্কেলে যাবেন তারা।’

২০০৬ সালে যাত্রা শুরু করে ‘মীরাক্কেল’। এ পর্যন্ত ৯টি সিজন শেষ হয়েছে এই স্ট্যান্ডআপ কমেডির। এর বিভিন্ন সিজনে বিচারকের আসনে দেখা গেছে, শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অনুষ্ঠানের প্রাণভ্রমরা বলা হয় এর উপস্থাপক আরজে মীর আফসার আলিকে।

Related Articles

Leave a Reply

Close
Close