বিনোদন

আজ রাতও জেলেই কাটবে শাহরুখপুত্রের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মাদককাণ্ডে গ্রেফতারের পর মুম্বাইয়ের আর্থার রোডে ২৫ দিন কেটেছে শাহরুখপুত্র আরিয়ান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তার জামিন দেন আদালত।

জামিনের পর রাতটা জেলে কাটানোর পর শুক্রবারই (২৯ অক্টোবর) আরিয়ানের মুক্তি পাওয়ার কথা ছিল। তবে তার জেল থেকে ছাড়া নিয়ে শুরু হয়েছে নতুন জটিলতা।

জানা গেছে, আদালতে এক লাখ টাকার বন্ডে আরিয়ানের জামিনদার হয়েছিলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। শুক্রবার সকালে ছেলেকে জেল থেকে আনতে আর্থার রোডের কারাগারে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খানও। কিন্তু সময় মত কারাগারে পৌঁছায়নি আরিয়ান খানের জামিনের নথি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম আর্থার রোডের কারা কর্তৃপক্ষের বরাত দিয়ে জানিয়েছে, শুক্রবারও সম্ভবত জেলেই থাকতে হচ্ছে শাহরাখপুত্রকে। সেক্ষেত্রে শনিবার সকালে তিনি কারামুক্ত হতে পারেন।

কারাগার সূত্রে জানা গেছে, জামিনের নির্দেশের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে। যার মধ্যে অন্যতম বম্বে হাইকোর্টের জামিনের রায়ের একটি কপি জমা দিতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে। তারপরে বিশেষ আদালত আরিয়ানের রিলিজ অর্ডার জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। সেখানে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তা পৌঁছতে হবে।

জানা যাচ্ছে, মাদক সংক্রান্ত বিশেষ আদালতে সময় মত পৌঁছায়নি আরিয়ানের সেই রায়ের কপি। ফলে আবার আটকে গেছে আরিয়ানের বাড়ি ফেরা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close