আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

মুক্তিপণ না পেয়ে আশুলিয়ায় অপহৃত কিশোরকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: মুক্তিপণ না পেয়ে আশুলিয়ায় অপহরণ করে সবুজ মিয়া নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সঙ্গে থাকা অপর এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলাবার দুপুরে আশুলিয়ার মোজার মেইল এলাকার ডোবার পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সবুজ মিয়া লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনী গ্রামের মিছির আলীর ছেলে। সে মাদ্রাসার ৫ম শ্রেনীর শিক্ষার্থীর ছিলো। আহত অপর কিশোর জাহিদুল ইমলাম একই এলাকার বাসিন্ধা।

নিহতের স্বজন ও আহত কিশোর জানান, তারা বাড়ি থেকে রাগ করে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশ্যে আসে। খুঁজে না পেয়ে আশুলিয়ার মোজারমেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করে। এসময় কয়েকজন যুবক এসে, তাদের থাকার ব্যবস্থার কথা বলে নির্জন স্থানে নিয়ে গিয়ে মুক্তিপণের জন্য বেঁধে বেদম মারধর করে। তাদের গ্রামের বাড়িতে ফোন দিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। এসময় সবুজ মারধরের শিকার হয়ে মারা যায়। পরে দুর্বৃত্তরা নিহত সবুজ ও আহত জাহিদুলকে মোজারমেইল একটি ডোবার পাশে ফেলে দিয়ে পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। ও আহত জাহিদুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নিহত ও আহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা দায়েরর প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close