আশুলিয়াস্থানীয় সংবাদ

মেম্বার পদপ্রার্থী সাত্তার মুন্সীর প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে জমে উঠেছে আশুলিয়ার নির্বাচনী পরিবেশ। নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীরা আগাম প্রচারণা শুরু করেছেন। বিভিন্ন আয়োজনে বা সভায় তারা জানান দিচ্ছেন নিজের উপস্থিতি। আশুলিয়ার ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মোঃ আঃ সাত্তার মুন্সী নির্বাচন উপলক্ষ্যে উঠান বৈঠকে উপস্থিত হয়েছিলেন।

রবিবার(১৪ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার দূর্গাপুর এলাকার মুন্সীবাড়ি এলাকায় এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে প্রায় ১ হাজার মানুষ অংশগ্রহণ করেন। এ সময়ে বক্তারা মেম্বার পদপ্রার্থীর কাছে তাদের দাবি-দাওয়া তুলে ধরেন। এলাকার কি কি উন্নয়ন অতি জরূরী তা নিয়ে বিভিন্ন মতামত দেন তারা।

মেম্বার পদপ্রার্থী সাত্তার মুন্সী তার বক্তব্যে বলেন, আমি রাজনীতি করতে আসিনি। আমি দেশকে বদলে দিতে আসিনি। আমি এসেছি আপনাদের হক আদায়ে আপনাদের পাশে থেকে যুদ্ধ করতে। আমার হারানোর কিছু নেই। আমার অনেক চাওয়া পাওয়াও নেই।

সারাদেশের উন্নতি হচ্ছে। বিশ্ব দরবারে বাহ বাহ কুড়াচ্ছে বাংলাদেশ। দেশের মাথাপিছু আয় বৃদ্ধি পাচ্ছে। দেশে শিক্ষার হার বৃদ্ধি পাচ্ছে। আমরা দূর্গাপুর বাসী কেন পিছিয়ে থাকবো? আমরা ২ নং ওয়ার্ড বাসী কেন পিছিয়ে থাকবো? উন্নত রাস্তা, ভালো ড্রেন ব্যবস্থা এগুলো এলাকাবাসী হিসেবে আমাদের হক। অনেক আগে থেকেই এই এলাকায় শিল্প কারখানা স্থাপন হয়েছে। মানুষের জীবন যাত্রার মান অনেক ভালো হয়েছে। তবুও আমরা এই ওয়ার্ড বাসী পিছিয়ে আছি। কেন পিছিয়ে আছি? কারণ আমাদের যোগ্য নেতৃত্ব ছিলনা।

তিনি আরো বলেন, আমাকে সাপোর্ট করার কারণে যদি কারো উপর কোন চাপ আসে আর আমি যদি সেটা শক্ত হাতে প্রতিহত করতে না পারি তাহলে আমি নিজেই নির্বাচন থেকে সরে যাব। আমার জন্য একটা মানুষের এক ফোটা ক্ষতি আমি হতে দেবনা।

শফিউদ্দিন মুন্সীর সভাপতিত্বে এ আয়োজনে উপস্থিত ছিলেন চাঁন মিয়া মন্ডল, দূর্গাপুর মুন্সীবাড়ির আলাউদ্দিন মুন্সী, সোহেল মুন্সী, লেহাজ উদ্দিন মুন্সী, সুলতান মুন্সী, দূর্গাপুরের সাইদুর মন্ডল, কাশেম মন্ডল, আনিছ মন্ডল, আলমাস মন্ডল, নূরাল ব্যাপারী, আমির ব্যাপারী, সায়েদ ব্যাপারী, শ্রীখন্ডিয়া গ্রামের জসিম, রাঙ্গামাটিয়া গ্রামের হানিফ, জওহরছন্দা গ্রামের রহম মন্ডল, ফজলু, করিম প্রমুখ।

উল্লেখ্য, এখনো সাভার উপজেলাধীন আশুলিয়া ইউনিয়নের নির্বাচনের তফসিল এখনো ঘোষণা হয়নি। তার আগেই প্রার্থীরা নিজেদের আগমনী বার্তা প্রকাশ করা শুরু করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close