দেশজুড়ে

ময়মনসিংহ ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ঢাকা অর্থনীতি ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে ও গাজীপুরের কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৯ সেপ্টেম্বর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশালের সাইনবোর্ড এলাকায় ট্রাক চাপায় দুইজনের মৃত্যু হয়। নিহতদের নাম-পরিচয় এখনো জানা জায়নি।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারায় ময়মনসিংহগামী একটি ট্রাক। এসময় রাস্তার পাশে থাকা দুই পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই দুই পথচারীর মৃত্যু হয়। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

অন্যদিকে গাজীপুরের কালিয়াকৈরে তেলিরচালা এলাকায় ট্রাকচাপায় অটো রিকশা আরোহী দুই নারী নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার মৌচাক কামরাঙ্গীরচালা এলাকার ইউনুছ আলীর স্ত্রী তমিরন বেগম ও স্থানীয় এটিএস অ্যাপারেল লিমিটেড কারখানার শ্রমিক আছিয়া বেগম।

কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি মুজিবুর রহমান জানান, কোনাবাড়ী এলাকা থেকে অটোরিকশায় করে ওই দুই নারী মৌচাকের দিকে যাচ্ছিলেন। রোরবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের রিকশাটিকে চাপা দেয়। এতে রিকশা আরোহী দুই নারী যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close