খেলাধুলাশিক্ষা-সাহিত্য

যবিপ্রবি ইএসটি’র ফুটবলে চ্যাম্পিয়ন এভারগ্রিন ইএসটি, রার্নাস আপ ওজন -১১

যবিপ্রবি প্রতিনিধিঃ প্রতিবছরের ধারাবাহিকতায় এ বছরেও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ অন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে।

“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল” এই প্রেরণায় গত ২৫জুলাই থেকে টুর্নামেন্টটি শুরু হয়। চলতি বছরে স্নাতকে অধ্যায়নরত চারটি ব্যাচের অংশগ্রহনে অনুষ্ঠিত হয় আন্তঃপরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ফুটবল টুর্নামেন্ট।

সোমবার (২৯ জুলাই) সকাল ১০টায় টুর্নামেন্টির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত উক্ত ম্যাচে ১-০ গোলে বিজয়ী হয় এভারগ্রিন ইএসটি এবং রার্নাস আপ হয় ওজন -১১। দলের হয়ে একমাত্র গোলটি করে বিল্পব বিশ্বাস (৪র্থ বর্ষ)। ম্যান অব দ্যা টুর্নামেন্টের পুরস্কার পায় ১ম বর্ষের মামুন ইসলাম এবং সেরা গোলরক্ষকের পুরস্কার পায় ৪র্থ বর্ষের রিপন হোসেন। খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করে বিভাগীয় প্রধান ডঃ সাইবুর রহমান মোল্ল্যা।

ইএসটি ক্লাব কর্তৃক আয়োজিত উক্ত ফুটবল টুর্নামেন্ট সম্পর্কে বিভাগের চেয়ারম্যান ডা. সাইবুর রহমান মোল্ল্যা বলেন,”ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে শিক্ষার্থীরা একদিকে যেমন মাঠের দিকে ধাবিত হবে, অন্য দিকে তারা শারীরিক ও মানসিক ভাবে আরও উদ্যমী হবে।

এসময় মাঠে অন্যান্যদের মধ্যে সহযোগী অধ্যাপক ডঃ মাহফুজুর রহমান, প্রভাষক তুষার কুমার দাস, প্রভাষক সামিনা জামান, প্রভাষক তাপস কুমার চক্রবর্তী, প্রভাষক সাদিদ হোসেন সহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close