বিশ্বজুড়ে

যুক্তরাষ্ট্রে স্ত্রীকে গুলি করে হত্যার পর বাংলাদেশির আত্মহত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যে সৈয়দা সোহেলী আক্তার চায়নাকে (৪৩) গুলি করে হত্যা করেছেন স্বামী আবুল আহসান হাবিব (৫২)। এরপর নিজেই আত্মহত্যা করেছেন এ বাংলাদেশি।

রোববার সকালে রাজ্যের ফিনিক্স সিটির লাভিন এলাকার নিজ বাসায় এই ঘটনা ঘটে। আবুল আহসান হাবিবের বাড়ি বাংলাদেশের মাগুরায়। স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের কারণেই এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় প্রবাসীরা ধারণা করছেন।

ফিনিক্স পুলিশ জানিয়েছে, গুলিতে স্বামী-স্ত্রী নিহত হওয়ার কারণ উদ্ঘাটনে তদন্ত চলছে।

ফিনিক্স সিটিতে বসবাসরত ফোবানার প্রধান নির্বাচন কমিশনার মাহবুব রেজা বলেন, হাবিব-সোহেলী দম্পতি পারিবারিক ভিসায় যুক্তরাষ্ট্রে এসেছিলেন। দুই ছেলেসহ ২০০৮ সালে তারা অ্যারিজোনায় বাস করতে শুরু করেন।

সোহেলী আক্তার বিউটি পার্লারের ব্যবসা করতেন। আর স্বামী আবুল আহসান হাবিব একটি রেস্টুরেন্টে কাজ করতেন। করোনার কারণে সব বন্ধ হয়ে যাওয়ায় দুজনেই বেকার হয়ে পড়েন

ফিনিক্স পুলিশের মুখপাত্র সার্জেন্ট টমি থমসন বলেন, সকাল ৯টা ৫১ মিনিটের দিকে ৯১১-এর অপারেটর যখন সোহেলীর সঙ্গে কথা বলছিলেন, সে সময়েই তাঁরা দুটি গুলির শব্দ শুনেছেন। এরপর দ্রুত ওই বাসায় যায় পুলিশ। বন্দুকটি লাশের পাশে পড়ে ছিল।

পুলিশের ধারণা, সকালে হাবিব বাসার বাইরে যান। এর পাঁচ মিনিটের মধ্যেই বাসায় ফিরে সোহেলীকে গুলি করে হত্যার পরই আত্মহত্যা করেন হাবিব। বিষয়টি আরও তদন্ত করছে পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close