দেশজুড়ে

যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর, অতিরিক্ত সচিব গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ যৌতুকের দাবি ও নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩০ নভেম্বর) বেইলি রোডের সরকারি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

জানা যায়, শনিবার রাতে ডা. ফাতেমা ‘৯৯৯’ এ কল করে স্বামীর হাতে নির্যাতনের শিকার হওয়ার ঘটনা জানান। কলসেন্টার থেকে বিষয়টি নিকটস্থ রমনা থানাকে জানানো হয়। এরপর রাত সাড়ে ৭টার দিকে পুলিশের একটি টিম বেইলি রোডের সুপিরিয়র সরকারি কোয়ার্টারে অভিযান চালিয়ে আহতাবস্থায় ডা. ফাতেমাকে উদ্ধার করে। তাকে রাতেই ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)।

এরপর ফাতেমা (৩৯) তার স্বামী অতিরিক্ত সচিব ডা. জাকির হোসেনের বিরুদ্ধে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর সরকারি কোয়ার্টার থেকে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। জাকির হোসেন বর্তমানে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত রয়েছেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রমনা জোনের সিনিয়র সহকারী কমিশনার এস এম শামীম বলেন, ‘শনিবার জাকির হোসেনের স্ত্রী ডা. ফাতেমা বাদী হয়ে মামলা করেছেন।’ জাকির হোসেনের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করার অভিযোগ আনা হয়েছে বলেও তিনি জানান।

Related Articles

Leave a Reply

Close
Close