বিনোদন

রগরগিয়ে আসছে সেক্রেড গেমস ২, কাহিনীর শুরু নাকি শেষ?

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টানটান উত্তেজনা, ক্রাইম, ক্ষমতার লোভ, সাসপেন্সের ওভারডোজ— এ সবের মিশেলে গত বছর ২৮ জুন নেটফ্লিক্স-এ এসেছিল আট পর্বের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’। মুক্তি পাওয়ার দিন থেকেই সব বয়সী দর্শকদের অ্যাড্রিনালিন ক্ষরণ ঘটিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল এই নেটফ্লিক্স অরিজিনাল। প্রথম পর্বে সাড়া জাগানো সাফল্যের পর সিরিজ শেষ হওয়া থেকেই দ্বিতীয় সিজন নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছিলেন প্রযোজকরা। দর্শকদের মধ্যেও উন্মাদনা কিছু কম ছিল না। সোশ্যাল মিডিয়াতেও কানাঘুষো শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি আসতে চলেছে এর দ্বিতীয় পর্ব।

অবশেষে খবর মিলল। সমস্ত জল্পনায় ইতি টেনে মঙ্গলবার মুক্তি পেল ‘সেক্রেড গেমস ২’-এর ট্রেলার। শুধু তাই নয়, স্বাধীনতার দিনই যে দলবল নিয়ে ফিরছে গাইতোন্ডে, এ-ও জানিয়েছেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ। ইতিমধ্যেই এই ট্রেলারটি ইউটিউবে দেখে ফেলেছেন ৬২ লক্ষেরও বেশি মানুষ। ওয়েব সিরিজের সংজ্ঞা পাল্টে দেওয়া এই নেটফ্লিক্স অরিজিনাল নাকি প্রথম পর্বের থেকেও বেশি ভয়ঙ্কর, আরও বেশি থ্রিলারে ভরপুর, এমনটাই দাবি নেটফ্লিক্স কর্তৃপক্ষের।

মায়ানগরী মুম্বই। আপাতদৃষ্টিতে ঝাঁ চকচকে শপিং মল, বড় বড় বাড়ি, বলিউডের চোখ ধাঁধানো গ্ল্যামারের মাঝেও যে এক অজানা অন্ধকার লুকিয়ে রয়েছে, তা নিয়েই বিক্রম চন্দ্রর উপন্যাস ‘সেক্রেড গেমস’। আর এই উপন্যাসের উপর ভিত্তি করেই অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোতওয়ানে-এর পরিচালনায় মুক্তি পায় এর প্রথম পর্ব। দ্বিতীয় সিজনেও যুগ্ম পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুরাগ এবং ‘মাসান’ ছবির পরিচালক নীরজ ঘায়ান।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close