দেশজুড়ে

রাজধানীতে অজ্ঞান পার্টির ৬ সদস্য গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর বিমানবন্দর গোলচত্ত্বর এলাকা থেকে অজ্ঞান পার্টির ৬ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (২৭ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর উত্তর গোয়েন্দা বিভাগের ডিসি মশিউর রহমান এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- মো. রুহুল কুদ্দুস (৪৮), মো. মাসুদুল হক ওরফে আপেল (৪২), মো. লাবু মিয়া (৩২), মো. সুমন ভুইয়া ওরফে সুমা (৩৬), মো. জাহিদুল ইসলাম (২৮) ও মো. দুলাল মোল্লা (৫০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তাদের দলের সদস্যরা বিভিন্ন বেশে বিমান বন্দর গোল চত্ত্বর, ফুটওভার ব্রীজ, ব্রীজের পূর্ব ও দক্ষিণ পাশ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, কোকাকোলা ওয়ান্ডার ইন রেস্টুরেন্ট এর আশ-পাশে অবস্থান নেয়। যাত্রীরা বিদেশে যাওয়া অথবা দেশে আসার সময় তাদের আত্মীয় স্বজনদের সাথে অত্যান্ত সু-কৌশলে প্রথমে ভিকটিমের সাথে মিষ্টি গল্প বলে দ্রুত সময়ের মধ্যে তাদের সাথে সম্পর্ক সৃষ্টি করে।

পরবর্তী সময়ে অন্য সদস্য অথবা সে নিজে বিভিন্ন কৌশলে চা, পানি, জুস, ডাব, শরবত বা খুরমা খেজুরের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খাওয়াইয়ে যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করে নেয়।

মশিউর রহমান জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে অত্যাধুনিক ভাবে তৈরি পিতলের বাট দ্বারা আটকানো ১টি ব্লেড, ২০টি ট্যাবলেট, ৭ পুরিয়া নেশা জাতীয় ঘুমের ওষুধের গুড়া, ৩ পিস খুরমা খেজুর, ২টি নীল রংয়ের মলমের কৌটা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তাদের দলের আরও কয়েকজন পলাতক রয়েছে যাদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে গোয়েন্দা পুলিশ। এ বিষয়ে তাদের বিরুদ্ধে বিমান বন্দর থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close