দেশজুড়েপ্রধান শিরোনাম

রাজধানীতে সকাল থেকেই ঝুম বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীতে খুব সকাল থেকেই আকাশ মেঘলা। এরই মাঝে হঠাৎ করেই শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। ধীরে ধীরে তা রূপ নেয় ঝুম বৃষ্টিতে। আর এতেই বৃষ্টি আর জলজটের কবলে দুর্ভোগে পড়তে হয় নগরবাসীকে।

বছরের এই সময়টাতে সাধারণত কাঠফাটা রোদের দেখা মেলার কথা থাকলেও আবহাওয়ার পরিবর্তনে ওলট-পালট হয়ে গেছে সবকিছু। ভাদ্র মাসের শুরু থেকেই আকাশে মেঘের ঘনঘটা। প্রতিদিন ঝরছে বৃষ্টি, কখনো গুঁড়ি গুঁড়ি আবার কখনো ঝমঝমিয়ে।

রাজধানীর উত্তরা, টঙ্গী, মিরপুর, কালশী, শেওড়া, বারিধারা, কুড়িল, গুলশান, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় হয়েছে বৃষ্টি। কখনো গুঁড়ি গুঁড়ি আবার কখনো ঝমঝমিয়ে বৃষ্টিতে অফিসগামী নগরবাসী নাকাল অবস্থায় পড়েছেন।

এ প্রসঙ্গে অফিসগামী সাংবাদিক রুম্মন ওয়াহেদ বলেন, পুরান ঢাকার বংশাল থেকে কর্মস্থল বনানী পৌঁছাতে হচ্ছে। ঝুম বৃষ্টিতে সঙ্গে ছাতা না থাকায় বিপদে পড়েছি। বৃষ্টির পানি মাথায় নিয়েই অফিসে যেতে হচ্ছে।

এদিকে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে আজ বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close