বিনোদন

রানু মণ্ডলের পুজোর থিম সং

ঢাকা অর্থনীতি ডেস্ক: উত্তর শহরতলীর অর্জুনপুর আমরা সবাই ক্লাবের পুজো মণ্ডপে বাজছে রানু মণ্ডলের গান। রানু মণ্ডলের গাওয়া আগমনী থিম সং প্রকাশিত হওয়ার অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ।দিন কয়েক আগেই রিলিজ হয়েছিল রানু মণ্ডলের পুজোর থিম সং-এর ট্রেলার।

তার পর থেকেই গানটি নিয়ে জল্পনা ছিল , এবার সম্পূর্ণ গানটি প্রকাশিত হয়েছে অর্জুনপুর আমরা সবাই-এর ফেসবুক পেজে। সেখানে সম্পূর্ণ মিউজিক ভিডিয়োর কায়দায় গান গাইতে দেখা গিয়েছে রানুকে। সোশ্যাল মিডিয়া সেনসেশন রানু মণ্ডলের আত্মপ্রকাশের পর থেকেই বার বার ভাইরাল হয়েছে তাঁর প্রায় প্রতিটি ভিডিয়ো।রানাঘাটের স্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক, নিজের প্রতিভা ও সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন রানু পরিচিত মুখ। দিন কয়েক আগেই হিমেশ রেশমিয়ার পরিচালনায় উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করেছেন রানু মণ্ডল।

কেহ রহি হ্যায় নজদিকিয়াঁন, হিমেশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই ভাইরাল হয়েছে রানুর তৃতীয় গানের রেকর্ডিংয়ের দৃশ্য। ভিডিয়োয় দেখা যাচ্ছে ,তেরি মেরি-এর রেকর্ডিংয়ের সেটেই নতুন গান রেকর্ড করছেন উদিত নারায়ণ। সঙ্গে আছেন রানু মণ্ডলও। যোগ দিয়েছেন হিমেশ রেশমিয়া। সবার শেষে গেয়েছেন পায়েল দেব। সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে রানু মণ্ডলের সেই ভিডিয়ো।
/একে

Related Articles

Leave a Reply

Close
Close