দেশজুড়ে

লক্ষ্মীপুরের বশিকপুরে মা-মেয়েকে কুপিয়ে জখম, আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুরের বশিকপুরে মা-মেয়েকে কুপিয়ে জখম করার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সৌদি প্রবাসীর স্ত্রী মরিয়ম বেগম ও শিশু কন্যাকে জখম করে। এক পর্যায়ে ওই গৃহবধুর দুই হাতের কবজি কেটে নেয়।

আহত মা ও মেয়েকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বালাইশপুর গ্রামের দেওয়ান বাড়ির নবী উল্যা সৌদিতে রয়েছেন। স্কুলপড়ুয়া মেয়ে সাদিয়াকে নিয়ে তার স্ত্রী মরিয়ম বাড়িতে থাকেন। সাদিয়া স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। ঘটনার সময় ঘরে ঢুকে সন্ত্রাসীরা মা-মেয়েকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মায়ের ডান হাতের কবজি ও বাম হাতের চারটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। ধারালো অস্ত্রের কোপে মেয়ের মাথা ও ঘাড়ে রক্তাক্ত জখম হয়। একপর্যায়ে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয় আমানত উল্যা জানান, ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় মা-মেয়েকে মাটিতে পড়ে থাকতে দেখা যায়। এসময় আহত মরিয়ম জানায়, পাশের বাড়ির জাহিদ তাদেরকে কুপিয়েছে বলেই তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

এ ঘটনায় অভিযুক্ত জাহিদ হোসেন ও সোহেলকে রাত সাড়ে ১০টার দিকে বালাইশপুর থেকে আটক করেছে পুলিশ। তবে কী কারণে- এই হামলা হয়েছে তা এখনো জানা যায়নি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close