দেশজুড়েপ্রধান শিরোনাম

লক্ষ্মীপুরে বিদেশি মদ ও ফেনসিডিলসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১০ বোতল বিদেশি মদ ও ২৩ বোতল ফেনসিডিলসহ আমজাদ হোসেন রাজিব প্রকাশ ওরফে রাজু নামে এক যুবককে আটক করেছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আবু ছালেহ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে সোমবার (১১ জানুয়ারি) রাতে সদর উপজেলা জকসিন বাজারের বন্ধন রেস্টুরেন্ট থেকে রাজুকে আটক করা হয়। রাজু নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন দক্ষিণ রাজারামপুর এলাকার আলাউদ্দিন মিয়াজি বাড়ির কামাল উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, রাজু দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। কুমিল্লা থেকে বিদেশি মদ ও ফেনসিডিল এনে রাজু লক্ষ্মীপুর-নোয়াখালীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রাজুকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১০ বোতল বিদেশি মদ ও ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. আবু ছালেহ জানান, মাদক ব্যবসায়ী রাজুকে বিদেশি মদ ও ফেনসিডিলসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close