দেশজুড়েপ্রধান শিরোনাম

লালমনিরহাটের ঘটনার ১ নম্বর আসামী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লালমনিরহাটে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় এজাহারনামীয় এক নম্বর অভিযুক্ত মো. আবুল হোসেন ওরফে হোসেন আলীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (৭ নভেম্বর) ভোরে রাজধানীর ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোড এলাকা থেকে ডিবি’র মিরপুর বিভাগের একটি টিম তাকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতের নাম মো. আবুল হোসেন (৪৫)। ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) ওয়ালিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবুল হোসেনকে শনিবার (৭ নভেম্বর) ভোরে ভাটারা থানার কুড়িল বিশ্বরোড এলাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। তাকে আদালতে পাঠানো হবে।

ডিসি মো. ওয়ালিদ হোসেন বলেন, আবুল হোসেন দীর্ঘদিন ধরে পুলিশের নজরদারিতে ছিল। গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের এক টিমের কাছ গোপন সংবাদ আসে যে সে কুড়িল বিশ্বরোড এলাকায় থাকবে।

পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের একটি টিম কুড়িল বিশ্বরোড এলাকায় অবস্থান নেয়। ভোরে বাস থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় নামলে ডিবি পুলিশের টিম তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের বুড়িমারীতে মসজিদে কোরআন অবমাননার অভিযোগ তুলে আবু ইউনুস মো. সহিদুন্নবী জুয়েল নামে মানসিকভাবে অসুস্থ এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে পরে তার লাশ পুড়িয়ে দেয় উচ্ছৃঙ্খল কিছু লোক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close