বিনোদন

শরীরে করোনার ভ্যাকসিন নিলেন নওশীন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন শরীরে ভ্যাকসিন গ্রহণ করেছেন বলে জানিয়েছেন। এক সময়ের পরিচিত মুখ নওশীন বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকছেন। যুক্তরাষ্ট্রের নাগরিক হবার কারণেই ভ্যাকসিন গ্রহনের সুযোগ পেয়েছেন এই অভিনয়শিল্পী।

নওশীন ফেসবুকে লিখেছেন- কোভিড-১৯-এর টিকার প্রথম ডোজ নিয়েছি। সকল প্রশংসা আল্লাহর।

কোভিড-১৯ টিকা গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন তার ফেসবুকে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, গতকাল (৫ জানুয়ারি) নওশীন ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিয়েছেন। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেয়ার পর এখনো কোনোরকম সাইট ইফেক্ট দেখা দেয়নি বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

করোনার টিকা গ্রহণের কার্ডের ছবি

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝে মধ্যে ছুটিতে দেশে আসলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

যুক্তরাষ্ট্রে প্রথমে ফাইজার-বায়োএনটেকের টিকা অনুমোদনের পর তা দেয়া শুরু হয়। দেশটিতে দ্বিতীয় টিকা হিসেবে মডার্নার টিকা অনুমোদনের পর তার ব্যবহার শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তার ক্ষমতা গ্রহণের প্রথম ১০০ দিনের মধ্যে ১০ কোটি ডোজ করোনার টিকা দেয়ার লক্ষ্য নির্ধারণ করেছেন তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close