দেশজুড়ে

শিশু শিক্ষার্থীকে বলাৎকার, মাদরাসা শিক্ষক হাজতে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলায় এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় একই মাদরাসার শিক্ষক সাইফুল ইসলামকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। মঙ্গলবার (২৭ নভেম্বর) রাতে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নেফড়া পশ্চিম কালুডাঙ্গা হাফিজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওইদিন রাতে ঐ মাদরাসার আবাসিক শিশু শিক্ষার্থীকে শিক্ষক সাইফুল ইসলাম পড়ার কথা বলে নিজ কক্ষে ডেকে নিয়ে যায়। রুমে যাওয়ার পর তাকে জোরপূর্বক বলাৎকার করে। এ সময় শিশুটি কাঁদতে থাকলে তাকে বিভিন্ন ভয়-ভীতি দেখায় এবং ঘটনাটি কাউকে না বলতে হুমকি-ধামকি দেয়। ঘটনার পরদিন বুধবার শিশুটি বাড়িতে গিয়ে বাবা-মাকে জানালে পরিবারের লোকজন শিক্ষক সাইফুল ইসলামের কাছে ঘটনা জানতে চাইলে এক পর্যায়ে তিনি স্বীকার করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা তাৎক্ষণিক ঐ শিক্ষকের মাথার চুল আংশিক কেটে দিয়ে তাকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় বৃহস্পতিবার উলিপুর থানায় মামলা দায়েরের পর তাকে বিকালে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষককের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close