করোনাবিনোদন

সপরিবারে করোনায় আক্রান্ত জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। তিনিসহ তার পুরো পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নায়িকা নিজেই এই খবর নিশ্চিত করেছেন।

করোনা পরীক্ষা করা হলে রবিবার শিল্পীসহ তার স্বামী ও দুই সন্তানের করোনা রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে নিজের বাসায় আইসোলেশনে রয়েছেন ‘প্রিয়জন’-খ্যাত এই অভিনেত্রীর পরিবারের সদস্যরা।

আঞ্জুমান  শিল্পী বলেন, ‘করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় একটু আতঙ্কে ছিলাম। তবে এখন ভালো আছি। আমরা বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি। আমার ও আমার স্বামী ও ছেলে সানাদ ইকবাল ও মেয়ে এঞ্জেলিনা ইকবালের জন্য দোয়া চাই সবার কাছে।’

শিল্পী আরও বলেন, দেশে করোনা সংক্রমণ শুরু হবার পর থেকেই বাসায় আছি আমরা। শেষ একমাস থেকে আমার স্বামী অফিস করছেন। এরমধ্যে তার জ্বর আসে। এরপর আমার ও আমার দুই বাচ্চারও জ্বর আসে। সন্দেহ হওয়ায় শনিবার (২৮ নভেম্বর) করোনা পরীক্ষা করাই। আমাদের চার জনের রিপোর্ট পজেটিভ আসছে। বাসায় আমার আম্মা থাকেন তিনি সংক্রমিত হননি। কাজের লোকও সুস্থ আছে। আমাদের হালকা জ্বর ও খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আপাতত আর কোনো সমস্যা হচ্ছে না। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close