প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সপ্তাহ না ঘুরতেই আশুলিয়া থানার পর সাভার থানায় ‘ন্যাংড়া সাগর’

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ‘ন্যাংড়া সাগর’ কে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ৷

শুক্রবার(১৩ ডিসেম্বর) রাতে সাভারের গেন্ডা এলাকা থেকে সাখাওয়াত হোসেন সাগর ওরফে ন্যাংড়া সাগরকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, সন্ত্রাসী ন্যাংড়া সাগর সাভার থানার তালিকাভূক্ত সন্ত্রাসী । তার বিরুদ্ধে অন্তত এক ডজন মামলা রয়েছে। মোঃ শিহর নামের এক ব্যবসায়ীর কাছে চাদাঁ দাবী ও মারধরের অভিযোগে মামলা দায়ের হয়। মামলার বাদী মোঃ শিহর। সর্বশেষ এই মামলার প্রধান ও ১ নং আসামী ছিল সাগর। গেন্ডা পৌরসভা বাজারে ইজারাদার পেশার অন্তরালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। কাঁচামালের আড়ালে বিভিন্ন ধরণের নেশাজাত দ্রব্য বেচাকেনা করত সে। ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন পয়েন্ট থেকে পণ্যবাহী যানবাহন ও বিভিন্ন স্ট্যান্ডে অটোরিকশা থেকে তার নিয়ন্ত্রিত বাহীনি দ্বারা চাঁদা উত্তোলন করত। সপ্তাহ দুয়েক আগেই আশুলিয়া থানায় ইয়াবাসহ আটক হয়েছিল সাগর। সেই মামলা থেকে জামিনে বেড়িয়ে নতুন এই অপকর্মে আবারো পুলিশের জালে আটকা পড়েছে সে।

মারধোরের মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক(এসআই) আলমগীর ঢাকা অর্থনীতিকে জানান, সাগর গেন্ডা মার্কেটের ইজারাদার ছিল। তাকে তার গেন্ডার বাসা থেকেই গ্রেফতার করে শনিবার (১৪ ডিসেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ জানান, ন্যাংড়া সাগরের বাহিনী দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তার বিরুদ্ধে চাদাঁবাজিসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চলমান রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close