বিনোদন

সবাইকে চমকে দিয়ে তারা পরিণত হলেন স্বামী-স্ত্রী-তে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দিন পাল্টে যায়। বদলে যায় সম্পর্কের সমীকরণ। বন্ধু কখনো শত্রু হয়ে যায়। যাকে কোনো দিন বিশ্বাস করত না কেউ, সেই হঠাৎই হয়ে ওঠে সবচেয়ে নির্ভরযোগ্য।

এতদিন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন রেডিও জকি ও অভিনেতা মীর আফসার আলি ও স্বস্তিকা মুখার্জী। এবার সবাইকে চমকে দিয়ে তারা পরিণত হলেন স্বামী-স্ত্রী-তে।

রেডিও জকি হিসাবে মীর অনবদ্য। তার কন্ঠস্বর শুনেই প্রথম শুরু হয় কলকাতার সকাল। রেডিও মির্চি-তে মীরের সকালের শো বাঙালির অন্যতম পাওনা। কিন্তু তাছাড়াও মীর অত্যন্ত ভালো একজন অভিনেতা। এর আগে তিনি ‘চ্যাপলিন’, ‘মাইকেল’, ‘ভূতের ভবিষ্যত’-এর মতো ফিল্মে অভিনয় করেছেন।

এছাড়াও বেশ কয়েকটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন তিনি। বহুদিন পর আবারো তিনি ফিরছেন বড় পর্দায়। মমতা শঙ্করের সঙ্গে বহুদিন বাদে মীরের কাজের সুযোগ এল ‘বিজয়ার পরে’ ফিল্মের মাধ্যমে। এছাড়া স্বস্তিকার সঙ্গেও তিনি প্রায় চার বছর পর কাজ করছেন।

‘বিজয়ার পরে’ অভিজিৎ-এর ডিরেক্টোরিয়াল ডেবিউ। মীর জানিয়েছেন, অভিজিৎ জানেষ, তিনি কি চান। ফিল্মের গল্প নিয়েও মীর যথেষ্ট আশাবাদী। ‘বিজয়ার পরে’ একটি পারিবারিক ফিল্ম। আপাতত মীর অপেক্ষায় রয়েছেন নতুন করে অভিনয়ে ফেরার।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close