দেশজুড়ে

সাড়ে তিন কোটি টাকার যৌন উত্তেজক জব্দ, আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফেনীতে বিজিবি ও র‌্যাবের যৌথ অভিযানে পিকআপ ভর্তি সাড়ে তিন কোটি টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করা হয়েছে। এসময় দুইজনকে আটক করেছে বিজিবি ও র‌্যাব।

শুক্রবার (২১ জুন) বিকেল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের জোরারগঞ্জের পূর্ব হিন্দুলী গ্রামের মৃত. মফিজুর রহমানের ছেলে মো. রাসেল (২৭) ও জোরারগঞ্জের করেরহাটের আবু তাহেরের ছেলে মো. জাবেদ ইসলাম।

ফেনী ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, মাদক ভর্তি একটি পিকআপ চট্টগ্রামের বারইয়ার হাট হতে ফেনী শহরের উদ্দেশ্যে আসছে- এমন খবরের ভিত্তিতে বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালায়। এ সময় সড়কে তল্লাশি করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে ২ লাখ ৩৯ হাজার ৫২০ পিস ভারতীয় যৌন উত্তেজক সেনেগ্রা ট্যাবলেট ও পিকআপসহ দুইজনকে আটক করা হয়।

গাড়ি থামার সঙ্গে সঙ্গে ছয়জন দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৯ লাখ ২৮ হাজার টাকা। মালামালসহ আটক দুইজনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে পলাতক ছয়জনসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই বিজিবি কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close