বিনোদন

সম্পর্কে ইতি টেনেছেন বনি-কৌশানী জুটি?

ঢাকা অর্থনীতি ডেস্ক: দীর্ঘ ৭ বছরের সম্পর্কে ইতি টেনেছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে যে ছাড়াছাড়ি হয়ে গেছে এই লাভ কাপলের । শুরু থেকেই সম্পর্ক নিয়ে খোলামেলা এই তারকা জুটি। সত্যিই কী বিচ্ছেদ হয়ে গেছে বনি কৌশানীর?

শোনা যাচ্ছে যে গত একসপ্তাহ ধরেই মনোমালিন্য চলছে বনি কৌশানীর। তাহলে সত্যিই একে অপরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন তাঁরা! তাঁদের বিচ্ছেদর গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন কৌশানী। বনির সঙ্গে তাঁর মনোমালিন্যের কথা স্বীকার করলেও ব্রেক আপের কথা এখনও স্বীকার করেননি তিনি। তাঁর মতে সব সম্পর্কেই মতবিরোধ হয়ে থাকে। কিছুদিন এখন একা থাকতে চান নায়িকা। তিনি বলেন, ‘আমি নিজে কী চাই, সেটা বোঝা দরকার।’তবে শেষ অবধি তিনি সম্পর্কে থাকবেন নাকি সেই সম্পর্ক থেকে অব্যাহতি চাইবেন সে কথা পরিষ্কার জানিয়ে দেবেন বলেই জানান কৌশানী।

বোঝাই যাচ্ছে যে বনি কৌশানীর সম্পর্কে মান অভিমানের পালা চলছে। এখন সেই অভিমানের জয় কতদূর গড়ায় তা নিয়েই চিন্তিত তাঁদের ফ্যানেরা। বনি অবশ্য পরিষ্কার জানিয়েছেন যে, তাঁদের ব্রেকআপ হয়নি। কাজের চাপে একে অপরকে সময় দিতে পারছেন না বলেই এই মনোমালিন্য। এমনকি কৌশানীর অভিমানের কারণও জানেন বনি। অভিনেতা নিশ্চিত যে সব কিছু ঠিক হয়ে যাবে। সব সম্পর্কেই ঝগড়া হয়ে থাকে বলে দাবি করেন বনি। তবে ধীরে ধীরে গলছে অভিমানের বরফ। দুজনের কথা হয়েছে বলে জানালেন বনি।

Related Articles

Leave a Reply

Close
Close