দেশজুড়েপ্রধান শিরোনাম

সরকার সব সময় সংখ্যালঘুদের পাশে আছে: কাদের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সংখ্যালঘু বান্ধব। তাই সরকার সব সময় সংখ্যালঘুদের পাশে আছে।

শুক্রবার তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সংখ্যালঘু নির্যাতনের এক আতঙ্কের নাম ছিল বিএনপির শাসনামল। এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি যারা নষ্ট করে তারা বিএনপির সহযোগী।

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সব ধর্মের অনুসারীদের সহাবস্থান ও নিরাপত্তা বিধানে প্রতিশ্রুতিবদ্ধ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একটি অশুভ মহল বরাবরের মতো দেশের বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে থাকা সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করছে। তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে ব্যর্থতা ঢাকতে নানা অপকৌশল ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধকে অপরাধ হিসেবেই দেখেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সুনামগঞ্জের ঘটনায় তদন্তপূর্বক কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। অতীতের ধারাবাহিকতায় এ ঘটনায় জড়িতদেরও শাস্তি পেতে হবে।

তিনি বলেন, সুনামগঞ্জের ঘটনায় নির্যাতনের শিকার পরিবারের সদস্যদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করছি। একই সঙ্গে ধৈর্য ধারণেরও আহ্বান জানাচ্ছি। এ ধরনের ঘৃণ্য অপরাধের সঙ্গে জড়িতদের শাস্তি পেতেই হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close