দেশজুড়েপ্রধান শিরোনাম

‘সাধনার সাথে ডিসির বিয়ে দেব না’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ  জামালপুরের সাবেক জে’লা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে নিজের মে’য়ে সানজিদা ইয়াসমিন সাধনার আ’পত্তিকর ভিডিওচিত্র সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেও তার সঙ্গে কোনোভাবেই নিজের মে’য়ের বিয়ে দিতে রাজি নয় সাধনার পরিবার। মঙ্গলবার (২৭ জুলাই) ডিসি ও সাধনার মধ্যকার বিয়ে সংক্রান্ত গুঞ্জন ছড়িয়ে পড়ার পর এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন সাধানার মা নাসিমা বেগম।

তিনি বলেন, এ ধরনের কোনো প্রস্তাব ডিসি কিংবা তার পরিবারের পক্ষ থেকে আমাদের দেয়া হয়নি। আর দেয়া হলেও আম’রা তা মেনে নেব না। ডিসির সঙ্গে আমার মেয়ের বিয়ে কোনোভাবেই সম্ভব নয়। তার নিজের একটা পরিবার রয়েছে, অন্যদিকে আমার মেয়েরও সন্তান রয়েছে। তাই এ ধরনের কিছুই সম্ভব নয়।

সাধনা এখন মানসিকভাবে খুব ভেঙে পড়েছেন বলে উল্লেখ করে নাসিমা বেগম বলেন, এই ঘটনার পর থেকে আমা’র মে’য়ে মানসিকভাবে ভেঙে পড়েছে। ও এখন কারও সঙ্গে কথা বলতে চাচ্ছে না। আপনারা প্লিজ ওকে ডিস্টার্ব করবেন না। ওর একটা ছেলে আছে। ছেলেটাকে নিয়ে ওকে বাঁচতে দিন।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে একধিক সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, নিজের চাকরি বাঁ’চাতে আহমেদ কবীর সাধনাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। নাম-পরিচয় উল্লেখ না করে এক সূত্রের বরাতে বলা হয়, স্বামীর চাকরি বাঁ’চাতে আহমেদ কবীরের বর্তমান স্ত্রী’ কঠিন হলেও এতে সম্মতি দেয়ার চিন্তা করছেন।-ঢাকা নিউজ

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close