প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে আওয়ামীলীগ নেতাকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
বৃহস্পতিবার ( ১৯ সেপ্টেম্বর) বিকেলে সাভারের ভাগলপুর এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় শত শত নারী পুরুষ এই বিক্ষোভ মিছিলে অংশ নেন।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,পৌর মেয়র আব্দুল গণি, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মানিক মোল্ল্যা,  তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলস সমরসহ স্থানীয় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
প্রতিবাদ সমাবেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবিলম্বে আব্দুল মজিদের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য পূর্ব শক্রুতার জের ধরে গত ১৪ ই সেপ্টেম্বর রাতে   সাভারের কোটবাড়ি এলাকায় আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এঘটনায় এ মামলায় একজনকে আটক করলেও মামলার মুল আসামী সন্ত্রাসী মিকাইল মোল্লা কে অাটক  করতে পারেনি পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close