সাভারস্থানীয় সংবাদ

সাভারে আরও ৭ জন করোনায় আক্রান্ত, বেড়ে ৩৩

নিজস্ব প্রতিবেদক: সাভারে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এদের মধ্যে ৬ জনই পোশাক শ্রমিক। এনিয়ে সাভার উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৩৩ জনে।

শুক্রবার (০১ মে) বিকেলে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা এসব তথ্য নিশ্চিত করেন। পাশাপাশি এই ৩৩ জনের মধ্যে ৯ জন আবার রাজধানীর থেকে সরাসরি নমুনা দিয়ে করোনা পরীক্ষা করিয়েছিলেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় ৫৪ জনের নমুনা সংগ্রহে পরীক্ষার জন্য পাঠানো হলে মোট ৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়। এদের মধ্যে ৬ জনই পোশাক শ্রমিক। তারা সভারের উলাইলের। অপর একজন হেমায়েতপুরে।

স্বাস্থ্য কর্মকর্তা আরও জানান, আক্রান্তদের সাথে যোগাযোগ করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়াসহ তাদের কর্মস্থলগুলো চিহিৃত করার চেষ্টা চালানো হচ্ছে। পাশাপাশি আক্রান্তদের বাসাসহ আশপাশের কয়েকটি বাসা লক ডাউন করা হয়েছে।

প্রসঙ্গত, ২৮ এপ্রিল স্বাস্থ্য কর্মকর্তা সাভারে ২৫ জন করোনা রোগীর কথা বললেও পরে রাজশাহীর একজন করোনা রোগী সাভারে চলে আসে। সেই একজনের সংখ্যাটি বাদ দিয়ে ২৪ জনে নিশ্চিত করেন স্বাস্থ্য কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close