প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে আল আমিন হত্যাকান্ডে এক ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাভারে আল আমিন হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর একটি দল।

বুধবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র্যাব-৪। এরআগে মঙ্গলবার (২০ এপ্রিল) ছায়া তদন্তের সূত্র ধরে সাভারের আনন্দপুর এলাকায় অভিযান চালিয়ে ঐ ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে তৌহিদ হোসেন পিয়ালকে গ্রেফতার করে র‍্যাব ৪।

প্রেফতার পিয়াল ধামরাইয়ের দেওয়ান আক্তার হোসেন হোসেনের ছেলে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তারা আগেই থেকেই পূর্ব পরিচিত। তবে নিহত আল আমিন সাভারে সজীব করপোরেশন নামে একটি প্রতিষ্ঠানে মালামাল ডেলিভারি কাজ করতো। প্রতিদিনের মত সেদিন বিকেলেও বিভিন্ন দোকানের ক্যালেশনের টাকা নিয়ে ফিরছিলেন। এরআগে থেকেই অবস্থান থাকা পিয়াল ও তার সঙ্গীরা গতিরোধ করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বাঁধা দিলে আল আমিন ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৪ এর অপস্ অফিসার এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তারা পূর্ব পরিচিতি। এরআগে আল আমিনের কাছ থেকে টাকা ছিনিয়ের নেয়ার চেষ্টা করেছিল পিয়াল।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল আল আমিনকে (১৭) সাভারের ব্যাংক কলোনি এলাকায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে পালিয়ে যায়। স্থানীয় জনতা ভুক্তভোগীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকদের পরামর্শে তাকে সাভার এনাম মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় (১৪ এপ্রিল) সকালে মৃত্যুবরণ করে আলআমিন। এরই প্রেক্ষিতে সাভার মডেল থানায় অজ্ঞাতনামা আসামীদের উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হলে র‌্যাব-৪ উক্ত চাঞ্চল্যকর মামলাটি পুলিশি তদন্তের পাশাপাশি ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে।

Related Articles

Leave a Reply

Close
Close