সাভারস্থানীয় সংবাদ

সাভারে একরাতে ১২ মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাভারে একরাতে মহাসড়কের পাশ থেকে ১২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও মদ জব্দ করা হয়।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে গ্রেপ্তার আসামীদের সাভার থেকে আদালতে পাঠরনো হয়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিন বাজার আশা হোটেলের সামনে, মমতাজ ফিলিং স্টেশন ও ভাকুর্তা ব্রিজ ভ্রাম্যমাণ ভাবে মাদক বিক্রির সময় তাদের হাতে নাতে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১০৫ লিটার চোলঅই মদ ও ২৮৫ পিচ ইয়াবা, ১৫৭ পুড়িয়া গেরোইন ও গাঁজা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃরা হলেন-সাভারের আমিন বাজারের বড়দেশী মোল্লাবাড়ী এলাকার মোমিনুল হকের ছেলে আব্দুর রহিম ওরফে ডলার (৩১), সাভার থানার কাউন্দিয়া টিকানারটেক এলাকার সুমন মিয়ার ছেলে আজিম হোসেন (৩৩), কুড়িগ্রাম জেলা উলিপুর থানা কামাল খামার গ্রামের রেজাউলের ছেলে মিরাজ (২০), মানিকগঞ্জ জেলা দৌলতপুর থানা বাচামারা গ্রামের মৃত লন্ডল আলী শেখের ছেলে শিপন (২৩), সাভারের শলমাসি বাহেরচরের বাচ্চু মিয়ার ছেলে সালাউদ্দিন (৪০), একই এলাকার নাজিম উদ্দিনের ছেলে নবী হোসেন, টাঙ্গাইলের বাসাইদ থানার দোহা গ্রামের জামাল হোসেনের ছেলে জুয়েল হোসেন (২৮),
মানিকগঞ্জ সদরের নয়ারিংসা এলাকার মিন্টুর ছেলে শামীম (২৬), সাভারের কাউন্দিয়ার মৃত ইয়াছিন মিয়ার ছেলে জীন ইসলাম(৪৫), শেরপুরের ঝিনাইগাতী থানা পানার গ্রামের মৃত সাইপুল ইসলাম সাহাদের ছেলে নাজিম উদ্দিন কাজী (২৫) ও জামালপুরের ইসলামপুর থানা গোড়াইন নদী পাড়া গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে রমজান আলী (২১)সহ আরো একজন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, আমিনবাজার ও ভাকুর্তা ও ভবানীপুর এলাকায় অফিসাদার নিয়ে ব্লক অভিযান চালিয়ে মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়। এই এলাকায় মাদক ব্যবসা দৌরত্ন বেশি। এরআগেও অভিযান চালানো হয়। কিন্তু তাদের আরেকটি গ্রুপ পলিশ অবস্থান বা কোন সড়কে আছে-এসব পাহাড়ায় থাকে। ফলে তাদের হাতেনাতে ধরতে বিভিন্ন কৌশল অবলম্বন করতে হয়েছে।

তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close