সাভারস্থানীয় সংবাদ

সাভারে করেনায় আক্রান্ত আরও ৩ জন, সংখ্যা বেড়ে ২৫

নিজস্ব প্রতিবেদক: সাভারে নতুন করে আরও ৩ করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে সাভারে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়াল ২৫ জনে।

বুধবার (২৯ এপ্রিল) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা মুঠোফোনে এই তথ্য নিশ্চিত করেন।
এর আগে তিনি ব্যক্তি ফেসবুক স্ট্যাটাস দিয়ে জানান,

“লোভে পাপ, পাপে মৃত্যু
কিছুদিন পূর্বেও সাভার উপজেলা আমরা কন্টোলে রেখেছিলাম,ভেবেছিলাম আর যদি ২-৩ সপ্তাহ এভাবে ধরে রাখতে পারতাম জানিনা কি হতে পারত তবে বর্তমান সময়ের চেয়ে অনেক ভাল হতে পারত বলে আমি বিশ্বাস করি।
গত ২৮/০৪/২০২০ ইং আমরা মাএ ১৪ জনের নমুনা সংগ্রহ করে Bangladesh livestock Research Institute পাঠিয়েছিলাম তারমধ্যে ০৩( তিন)জন পজেটিভ। এ নিয়ে মোট পজেটিভ ২৫ জন।
আমি সাভার উপজেলা বাসীর ভবিষ্যত নিয়ে রীতিমত আতঙ্কিত কারন এখানে গার্মেন্টস হাজার হাজার কর্মি,ইপিজেড,টেনারী সহ প্রায় ৭০ লক্ষাধিক মানুষের বসবাস।সাভার উপজেলায় স্থানীয় লোকজন অনেক কম সারা বাংলাদেশের লোক এখানে বসবাস করে।সাভারবাসীকে সুরক্ষিত না রাখা মানে সমগ্র বাংলাদেশের মানুষকে বিপদে ফেলা।
আজ শুভাপুর,ওলাইদ ও নয়াপাড়া উপজেলা প্রসাশনের সহযোগিতায় লক ডাউন করা হয়েছে। আক্রান্ত রোগীদের হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হচ্ছে। ভাল থাকুন,ইউরোপে দেখবেন অনেক মানুষ ইউরো রাস্তায় ফেলে বুজাতে চেষ্টা করছে যদি বেঁচেই না থাকি অর্থ দিয়ে হবে কি?
এখনই সময় সিদ্ধান্ত নেওয়ার।আমরা সকলের সমন্বয়ে কাজ করতে চাই।
ডা.মোহাম্মদ সায়েমুল হুদা।”

মুঠোফোনে তিনি আরও জানান, সাভারে কাউন্দিয়ায় মারা যাওয়া বৃদ্ধসহ মোট সংক্যা ২৫ জন।

Related Articles

Leave a Reply

Close
Close