সাভারস্থানীয় সংবাদ

সাভারে খামার থেকে গরু চুরি

নিজস্ব প্রতিবেদক: সাভারে একটি গরুর খামারে থেকে ৫ লাখ টাকা মূল্যের দুইটি গরু চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী খামারী।

শনিবার (৭মে) দুপুরে চুরি ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করে ভুক্তভোগীরা। এরআগে শুক্রবার (৭ মে) দিবাগত রাত আড়াই টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার দত্তপাড়া এলাকার মেসার্স সানী এন্টারপ্রাইজ নামে স্থানীয় খামার ব্যবসায়ী শফিকুল ইসলাম সাবুর ফার্মে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে ও ফার্মের মালিক শফিকুল ইসলাম সাবু বলেন, শুক্রবার দিবাগত রাত আড়াই টার দিকে দুটি গাড়িসহ ১০ থেকে ১২ জন লোক রাস্তায় এসে দাঁড়ায়। পরে তারা গেটের উপর দিয়ে ভিতরে প্রবেশ করে। এসময় ভিতরের গেট ও ফার্মের গেটের কবজা মেশিন দিয়ে কেটে ফেলে। পরে তারা ফার্মের ভিতরে ৪টি রুমে বাহির থেকে ছিটকিনি মেরে দেয়। এসময় গরু নিয়ে যাওয়ার সময় খামারের কর্মচারীরা শব্দ শুনতে পায়। শব্দ শুনে দরজা খুলতে গিয়ে দেখে বাহির থেকে তাদের দরজা বন্ধ করা। পরেন একজন বাথরুমের জানালা দিয়ে বের হয়ে দরজা অন্যদের বের । পরবর্তীতে কর্মচারীরা বাহিরে বের হয়ে দেখে গাড়ি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এদিকে ভিতরে ঢুকে দেখতে পায় গাভী গরু ও ষাড় বাছুর ফার্মে নেই। আমরা প্রতিদিনই ফার্মেই থাকি। ঘটনার দিন ছিলাম না। সেই সুযোগটাই তারা কাজে লাগিয়ে গরু চুরি করে নিয়ে গেছে।

তিনি আরো বলেন, খামারে ২৬ টির মতো গরু রয়েছে। একটু দুরে গিয়ে চোর চক্র পিকআপ ভ্যান করে দ্রুত গরু নিয়ে চয়ে যায়। দুর থেকে স্থানীয় ডাক চিৎকার দিলেও তাদের আটক করতে পারেনি। সুযোগ পেলে আরো গরু নিয়ে যেতো।

এব্যাপারে সাভার মডেল থানার ট্যানারির ফাড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর চক্রটি গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close