প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে গণপিটুনিতে নিহত সেই নারীর পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের হেমায়েতপুরে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনিতে নিহত হওয়া অজ্ঞাতনামা সেই নারীর পরিচয় অবশেষে পাচঁ দিন পর মিলেছে। তার নাম সালমা বেগম (৪০) বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক ও ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. এমারৎ হোসেন গণপিটুনিতে নিহত হওয়া ওই নারীর পরিচয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সালমা আক্তার সাভারের পৌর এলাকা ইমান্দিপুরের প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মুসলিমাবাদ গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে। তিন কন্যা সন্তানের জননী নিহত সালমা বেগম। সন্তানদের মধ্যে একজন এসএসসি পরিক্ষার্থী।

মো. এমারৎ হোসেন জানান, প্রাথমিকভাবে তার পরিবারের সঙ্গে কথা বলে তিনি মানসিকভাবে অসুস্থ্য ছিলেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় (২১ জুলাই) সাভার মডেল থানায় অজ্ঞাতনামা ৮০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গণপিটুনির ঘটনার একটি ভিডিও ফুটেজ আমরা সংগ্রহ করেছি। ইতিমধ্যে বেশ কয়েকজনকে আমরা সন্দেহের তালিকায় রেখেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে৷

উল্লেখ্য, গত রোববার (২০ জুলাই) সকালে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া কলেজের সামনে ‘ছেলেধরা’ সন্দেহে উৎসুক জনতার হাতে গণপিটুনির শিকার হয় সালমা বেগম নামে ওই নারী। পরে গুরুতর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

Related Articles

Leave a Reply

Close
Close