দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে গৃহবধু গনধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের মুক্তির মোড় এলাকায় গৃহবধু গনধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া এ মামলার অন্যান্য আসামীদের ধরতে পুলিশি অভিযান চলছে। ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেফকারকৃতরা হলো নওগা জেলার পত্নীতলার ডাংগা গ্রামের মৃত মিরাজ মন্ডলের ছেলে মহিদুল, একই জেলার মহাদেবপুর কাটাবাড়ি এলাকার আতোয়ারের ছেলে তরিকুল এবং দিনাজপুর জেলার বেচাগঞ্জ শুকদেবপুরের সোলমান আলীর ছেলে মোজাহারুল।

মামলার অন্য আসামীরা হলো নওগা জেলার বাদলগাছি থানার বসুদেব এবং মুক্তার ও আলম।

মামলার এজাহার সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মহিদুল ভুক্তভোগীকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে ভয় ও হুমকী দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গেল ২৯ তারিখ দিবাগত রাত ৩টার দিকে (৩০ সেপ্টেম্বর বুধবার ভোরে) আসামীরা ভুক্তভোগীর কক্ষে জোরপূর্বক প্রবেশ করে পর্যায়ক্রমে গনধর্ষন করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী সাভার মডেল থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করে।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে, আসামীরা আদালতে স্বীকারোক্তি দেয়ার ইচ্ছা পোষন করেছে। বাকীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close