আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ইয়াবাসহ মা-ছেলে আটক

আনোয়ার সুলতান,  আশুলিয়া: আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে দেড় হাজার পিস ইয়াবাসহ ৭৭০ পুড়িয়া হেরোইনসহ মাদক ব্যবসায়ী তুহিন সরদার (২৪) ও মা বকুল বেগমকে (৫২) আটক করে ঢাকা (উত্তর) গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৮ নভেম্বর) গভীর রাতে আশুলিয়ার নিরিবিলি এলাকার বস্তির এলাকা থেকে মাদক ব্যবসায়ী মা ও ছেলেকে আটক করা হয়।

আটককৃতরা হলোঃ- আশুলিয়া থানার মুক্তধারা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে তুহিন সরদার (২৪) ও মৃত আব্দুল জলিলের স্ত্রী বকুল বেগম।

মামলা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী তুহিন সরদার ও মা বকুল বেগম আশুলিয়া ও ধামরাই থানা এলাকাসহ আশ-পাশের থানা এলাকার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। মাদক ব্যবসার অভিযোগে মা ও ছেলের বিরুদ্ধে আশুলিয়াসহ আশেপাশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নিরিবিলি এলাকার বস্তি রোডে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী তুহিন সরদার পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের আটক করা হয়।

গোয়েন্দা পুলিশের এস আই এস, এম কাওছার সুলতান কর্মকর্তা জানান, তুহিনকে আটক করার পর মাদক ব্যবসার কথা স্বীকার করে। পাশাপাশি তার মা বকুল বেগম মাদক ব্যবসার সাথে জড়িত আছেন বলে জানায়। পরে মাদক ব্যবসায়ী তুহিন তার নিজ বসত বাড়িতে তাদের নিয়ে গেলে সেখানে মা বকুল বেগম আটক করা হয়। পরে ঘরে তল্লাশী চালিয়ে ইয়াবা ও হোরাইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় মা ও ছেলের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামালঅ দায়ের করা হয়েছ।

Related Articles

Leave a Reply

Close
Close