সাভারস্থানীয় সংবাদ

সাভারে চোরাই গাড়ি বেচাকেনা; আটক ৪

নিজস্ব প্রতিবেদক: সাভারে অভিযান চালিয়ে চোরাই প্রাইভেটকার ক্রয়-বিক্রয়ের সময় চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি দল।

বৃহস্পতিবার (০২ জুলাই) সকাল ১০ টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ।

এর আগে বুধবার (০১ জুলাই) বিকেল ৫ টার দিকে সাভার মডেল থানা রোডের অধরচন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয় এর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় একটি চোরাই প্রাইভেটকার উদ্ধার করা হয়।

আটকরা হলো- সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ আলী নয়ন (৪০), সাভার বাজার বাসস্ট্যান্ডের উত্তম ঘোসামীর ছেলে পাপ্পু খান (২৩) রাজধানীর মোহাম্মদপুরের ১১/১৬ সলিমুল্লাহ রোডের মাহাবুব আলমের ছেলে মোঃ আরিফ আল রহমান (৩১) ও সাভারের মোকমাপড়ার মৃত মনোরঞ্জন রাজ বংশীর ছেলে উত্তম রাজ বংশী (৩৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রাইভেটকার ক্রয়-বিক্রয়ের সময় চোর সন্দেহে হাতেনাতে ৪ জনকে আটক করা হয়উদ্ধার করা হয়  কালো রঙ্গের MITSUBISHI CBA-C52A STIEZ প্রাইভেটকার, রেজিঃ ঢাকা মেট্রো-গ-২৭-০৭৫৬, ইঞ্জিন নং-4G15-DS1025, চেচিস নং- CS2A-0701412 ও ১০০ টাকা মূল্যের ৩ টি স্ট্যাম্প।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৪ সিপিসি-২, নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ জানান, তাদের আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close