সাভারস্থানীয় সংবাদ

সাভারে চোরের উপদ্রব, অতিষ্ঠ এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক: গত এক মাস ধরে প্রায় সাভারের বাড্ডা ভাটপাড়া এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটছে। এর ফলে চুরির আতঙ্কে ভুগছে এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় রাতেই এলাকার কোনো না কোনো বাড়িতে চুরির ঘটনা ঘটছে। সবশেষ সোমবার রাতে বাড্ডা ভাটপাড়ার মজিবর রহমানের ২য় তলা বাড়ির জানালার গ্রীল কেটে চুরির ঘটনা ঘটেছে। টাকা ও ঘরের মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আবার গত শনিবার রাতেও এলাকায় চুরি হয় শহীদুল ভূইয়ার বাড়িতেও। চোরেরা টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

এলাকার বাসিন্দা মোয়াজ্জেম হোসেন রুবেল বলেন, বিভিন্ন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বিষয়টিতে আমরা উদ্বিগ্ন ও আতঙ্কিত। এর আগেও অনেকের বাড়িতে চোর ঢুকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সব চুরি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সাভার ইউনাইটেড ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ খান বলেন, এলাকায় চুরির ঘটনা নিয়ে আমরা উদ্বিগ্ন।

এ বিষয়ে সাভারে উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিঠুন সরকার জানান, কোনোভাবেই চুরির ঘটনা বন্ধ হচ্ছে না। মাদকাসক্ত ও কিশোর গ্যাংয়ের সংঘবদ্ধ চক্রের মাধ্যমে এ ঘটনা ঘটছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, এলাকার দাগী চাঁদাবাজরা তাদের লোকদের দিয়ে নানা অপকর্ম করাচ্ছে। মোটরসাইকেল চুরি থেকে মাদক ব্যবসা এই একই সিন্ডিকেট করে আসছে। এদের কাজ হলো চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক বিক্রি ও ভূমিদস্যুতায় লিপ্ত হওয়া।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এর আগে চুরি অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে কয়েকজনকে। ভুক্তভোগী প্রতি অনুরোধ তারা যেন ঘটনাটি লিখিতভাবে অভিযোগ জানায়। পাশাপাশি চোর চক্রের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল কাজ করছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close