প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে দিনমজুরের বিছানায় কোটি টাকার হেরাইন

নিজস্ব প্রতিবেদক: কখনো রাজমিস্ত্রীর সহযোগী, কখনও ইটভাটায় কাজ করেন। কিন্তু দিনমজুরের পেশার আড়ালে তিনি বড় ধরনের মাদক কারবারি। তার ভাড়া বাসার বিছানার তোষাকের নিচ থেকে একে একে উদ্ধার করা হয় কোটি টাকার হেরোইন। সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরাইনসহ আশরাফ ওরফে ইমাম নামে এই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশ। বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ডিবি অফিসে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা জেলার (উত্তর) ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন। এর আগে বুধবার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি গ্রামের একটি টিনশেড বাড়ি থেকে তাকে হেরোইনসহ আটক করা হয়।

গ্রেপ্তার আশরাফ ওরফে ইমাম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা চাকপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। বর্তমানে সাভারের জয়নাবাড়ি গ্রামের ইসহাক মিয়ার টিনশেড বাড়িতে ভাড়া থাকেন।

মামলার বাদী ও ঢাকা জেলার (উত্তর) ডিবি’র এসআই সহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। এসময় মাদক কারবারি আশরাফকে তার ভাড়া বাসার কক্ষ থেকে আটক করি। জব্দ করি বিপুল পরিমাণ হেরোইন। জব্দকৃত হেরোইনের ওজন প্রায় এক কেজি ৪০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ হাজার টাকা। সে মূলত ভারত থেকে আসা এই মাদক সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকা এনে খুচরা বিক্রির করতেন। সীমান্তবর্তী এলাকায় তার ছদ্মনাম তোফাজ্জল হোসেন। লেনদেন হয় বিকাশের মাধ্যমে।

এ বিষয়ে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বলেন, আশরাফ চিহ্নিত বড় ধরনের মাদক কারবারি। নিজের পরিচয় আড়াল করে মাদক বিক্রি করে আসছিলেন। গত ৫ মাস ধরে এই এলাকায় অবস্থান করছে। প্রতিবেশীদের কাছে নিজেকে দিনমজুর ও দরিদ্র মানুষ নামেই পরিচিত ছিল আশরাফ। এই চক্রের বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close