প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে দুই চেয়ারম্যানের উপস্থিতিতে বিয়ে, ৮ জনকে দন্ড দিল র‌্যাব (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সাভারে দুই ইউপি চেয়ারম্যানের উপস্থিতি অর্ধশতাধিক মানুষের সমাগম নিয়ে বিয়ে আনুষ্ঠানিকতার সময় অভিযান চালিয়েছে র‌্যাব-৪ এর একটি দল। এসময় বর-কনে উভয়পক্ষকে আর্থিক জরিমানা প্রদান করে বিয়ে বন্ধ করে দেয়া হয়।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে সাভারের সালেহপুর গ্রামে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতার সময় র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এসময় বর-কনের উভয়পক্ষের আট জনকে ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা কারা হয়। পাশাপাশি বিয়ের আসরে উপস্থিত থাকা আমিনবাজার ইউনিয়ের ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ও বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে সর্তক করে ছেড়ে দেয়া হয়। পাশাপাশি দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট দপ্তরে জানানো হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, করোনা মোকাবেলায় সরকার সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশনা উপক্ষা করে চেয়ারম্যানদের উপস্থিতি বিয়ের এমন অনুষ্ঠান খুবই হতাশাজনক। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে বিয়ে বন্ধসহ উভয়পক্ষে থেকে ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা আদায় করা । পাশাপাশি দেশের পরিস্থিতি স্বাভাবিক হওয়া আগে বিয়ের কাযক্রম বন্ধের নির্দেশনাও দেয়া হয়।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close