সাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে গোসলে নেমে শিশু নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক: সাভারে বংশী নদীতে গোসল করতে নেমে রাব্বি (৮) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করেছে।

সোমবার (২২ জুন) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার ফায়ার সার্ভিস। এর আগে বিকেলে সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় রাব্বি।

নিখোঁজ রাব্বি গাইবান্ধা জেলা সদর থানার চাপাদাও গ্রামের শামীমের ছেলে। সে সাভারের ভাগলপুর এলাকার তারাপুর মসজিদের সামনে হামিদ ব্যাপারীর বাড়িতে পরিবারের সাথে ভাড়া থেকে ব্র্যাক স্কুলে দ্বিতীয় শ্রেনীতে লেখা পড়া করতো।

ফায়ার সার্ভিস জানায়, বিকেলে সাভারের ওই এলাকায় রাব্বিসহ দুই শিশু গোসল করতে নামে। সাঁতার কাটতে গিয়ে এদের মধ্যে রাব্বি নিখোঁজ হয়। পরে তার সাথে থাকা শিশুটি কান্নাকাটি করতে থাকলে স্থানীয়রা তার কাছে রাব্বি নিখোঁজের বিষয়টি শুনতে পায়। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ৯৯৯ এ ফোন করে স্থানীয়রা। ৯৯৯ এর ফোন পেয়ে সাভার ফায়ার সার্ভিসকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দল অভিযানে অংশ গ্রহণ করে। এখন পর্যন্ত নিখোঁজের সন্ধান মেলেনি। উদ্ধার অভিযান এখনও অব্যাহত আছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস। এখনও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close