দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে নিখোঁজ ৩ ছাত্রের একজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ব্যাংক টাউনে ধলেশ্বরীর শাখা নদীতে গোছল করতে নেমে নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থীর মধ্যে আকাশ নামে একজনের মরদেহ উদ্ধার  করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিখোঁজ তিনজনই রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

আজ সকাল থেকে দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু করে সাভার ফায়ার সার্ভিস দল। অতঃপর সকাল ১১ টার দিকে তিন শিক্ষার্থীর মধ্যে আকাশ নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত আকাশ সাভারের ব্যাংক টাউন এলাকার বাবুল আহমেদর ছেলে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা লিটন আহমেদ জানান, আজ সকালে অভিযানে নেমে নিখোঁজ এক জনের মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে জানা যায়, উদ্ধারকৃত ওই শিক্ষার্থীর নাম আকাশ। বাকিদের উদ্ধারের জন্য এখনও অভিযান চলছে।

উল্লেখ্য, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানী ঢাকার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১২ শিক্ষার্থী সাভার ব্যাংক টাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোছল করতে নামে। এসময় তাদের মধ্যে ৩ জন শিক্ষার্থী মেহেদী (১৭), আকাশ (১৮) ও রাজন (১৭) স্রোতে ভেসে নদীতে নিখোঁজ হয়।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস এর ডুবুরিরা নিখোঁজদের উদ্ধার কাজ শুরু করে। শনিবার (২৭ জুলাই) রাত ৯টা পর্যন্ত চলে তাদের উদ্ধার অভিযান। পরে বৈরী আবহাওয়া ও রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close