প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নমুনা সংগ্রহ ৯৯৭, করোনায় আক্রান্ত ১৪৩

নিজস্ব প্রতিবেদক: সাভারে গত ২৪ ঘণ্টায় আরও আটজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৩ জনে। গতকাল শুক্রবার (১৫ মে) পর্যন্ত সাভারে সর্বমোট ৯৯৭টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়, তারমধ্যে (১৬ মে পর্যন্ত) ১৪৩ জনের করোনায় আক্রান্ত।

শনিবার (১৬ মে) নতুন আক্রান্তদের মধ্যে সাভার থানা রোডের বেসরকারি প্রাইম হাসপাতালের এক চিকিৎসক ও দুই কর্মকর্তা এবং রাজধানীর এলিফ্যান্ট রোডের বেসরকারি একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও তাঁর দুই শিশুপুত্র রয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাস শনাক্তকরণের জন্য গতকাল শুক্রবার ১৭ জনের নমুনা সংগ্রহ করে সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষা করে আজ শনিবার আটজনের করোনা ‘পজিটিভ’ প্রতিবেদন পাওয়া যায়।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, সাভারে করোনাভাইরাস নতুন করে ৮ জন করোনায় পজিটিভ হয়েছে। তবে এরমধ্যে ৪ জন ঢাকার বাসিন্ধা। ফলে এই চারজন সাভারে করোনায় রোগী হিসেবে তালিকাভুক্ত হবে না। সে অনুযায়ী সাভারে শনিবার (১৬ মে) পর্যন্ত করোনা রোগী সংখ্যা ১৪১ জন।

Related Articles

Leave a Reply

Close
Close