সাভারস্থানীয় সংবাদ

সাভারে পানিতে ডুবে নিখোঁজ ২, একজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সাভারে পুকুরের পানিতে ডুবে নিখোঁজ মো. মিরাজ (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। অপর ঘটনায় সাভারের বংশী নদী পারাপারের সময় অজ্ঞাত এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (২৩ জুন) রাত ১০ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান।

এর আগে দুপুরে সাভারের খাগান এলাকার আমিন মোহাম্মদ হাউজিংয়ের পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় মিরাজ। অপরদিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়া এলাকায় নৌকাযোগে পাড়াপাড়ারের সময় বংশী নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয় অজ্ঞাত আরও এক জন।

মৃত মো. মিরাজ (২৩) সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামের হাবিবুল্লাহর ছেলে। তিনি স্থানীয় একটি বেসরকারি ইউনিভার্সিটির পিয়নের চাকরী করতেন বলে জানা গেছে। নিখোঁজ অপরজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

ফায়ার সার্ভিস জানায়, খাগানের ওই এলাকা দুপুরে গোসল করতে নেমে নিখোঁজ হয় মিরাজ। তাকে অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ার পর ‘৯৯৯’ ফোন করে এলাকাবাসি। ‘৯৯৯’ এর ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজে যোগ দেন। এসময় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই পুকুর থেকে মিরাজের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

এদিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের পানপাড়া এলাকায় বংশী নদীতে নৌকাযোগে পাড়াপাড়ারের সময় একজন পড়ে গিয়ে নিখোঁজ হন। এ ঘটনায় রাত ৮ টার দিকে ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। পরে আলোর স্বল্পতায় আজকের মত উদ্ধার অভিযান স্থগিত ঘোষনা করা হয়। আগামীকাল বুধবার ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সহযোগীতায় সকাল থেকে আবার উদ্ধার কাজ শুরু হবে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান জানান, নিখোঁজ দুই জনের মধ্যে এক জনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের মাধ্যমে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর ঘটনায় নিখোঁজ ওই ব্যক্তির খোঁজে উদ্ধার অভিযান আলো স্বল্পতার কারনে স্থগিত ঘোষণা করা হয়। আগামীকাল যথা নিয়মে উদ্ধার অভিযান শুরু করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close